নীহার কে গালাগালি , নন্দু ,কাকলী সহ ১৩ জন কাউন্সিলর মাটিতে বসে পড়লো ইংরেজ বাজারে - Newsbazar24
মালদা

নীহার কে গালাগালি , নন্দু ,কাকলী সহ ১৩ জন কাউন্সিলর মাটিতে বসে পড়লো ইংরেজ বাজারে

নীহার কে গালাগালি ,  নন্দু ,কাকলী সহ ১৩ জন কাউন্সিলর মাটিতে বসে পড়লো ইংরেজ বাজারে

news bazar24:  বেহাল পৌর পরিষেবার অভিযোগ তুলে এবারে সরব হলেন তৃণমূলেরই প্রাক্তন কাউন্সিলররা। ইংরেজবাজার পৌরসভায় অবস্থান-বিক্ষোভ  পুরসভার তৃণমূল দলের ১৫ জন প্রাক্তন কাউন্সিলরের। তৃণমূল পরিচালিত প্রশাসক মন্ডলীর বিরুদ্ধেই বিভিন্ন অভিযোগে এনে বৃহস্পতিবার দুপুর থেকেই ইংরেজবাজার পুরসভার গেটের সামনেই চলে ১৫ জন প্রাক্তন কাউন্সিলরের এই বিক্ষোভ - অবস্থান। যার কারণে এদিন পুরোসভায় কাজকর্ম প্রায় শিকেয়ো হয়ে ওঠে। এদিনের এই অবস্থান-বিক্ষোভ উপস্থিত হয়েছিলেন প্রাক্তন মন্ত্রী তথা পুরসভার প্রাক্তন কাউন্সিলর কৃষ্ণেন্দু চৌধুরী, কাকলি চৌধুরী, নরেন্দ্রনাথ তেওয়ারি, বরুন সরদার, অশোক সাহা, প্রসেনজিৎ দাস সহ তৃণমূল দলের মোট ১৫ জন প্রাক্তন কাউন্সিলর।

পুরসভার প্রাক্তন চেয়ারম্যান তথা প্রাক্তন কাউন্সিলর নরেন্দ্রনাথ তেওয়ারি বলেন,  মালদা শহর জুড়ে করোণা সংক্রামন ছড়াচ্ছে। বিভিন্ন ওয়ার্ডে জঞ্জাল , নিকাশি নালার অবস্থা জেরবার মানুষ। অথচ পুরসভার পদস্থ আধিকারিকরা সকলেই ছুটিতে রয়েছেন। প্রশাসক মন্ডলীর চেয়ারপার্সন থেকে শুরু করে অন্যান্যরা শীতঘুম চলে গিয়েছেন।

এদিন পুরো পরিষেবা এবং করোনা পরিস্থিতির বিষয়ে অভিযোগ জানাতে এসে ইংরেজবাজার পুরসভার এক্সিকিউটিভ অফিসার থেকে প্রশাসক মন্ডলীর সদস্যদের দেখা না পেয়ে বেজায় চটে যান বিক্ষোভকারী ওই প্রাক্তন কাউন্সিলরেরা। এদিনের অবস্থান-বিক্ষোভ চলাকালীন  শহরের মানুষের সমস্যা নিয়ে কারোর কোনো হেলদোল নেই । এর পাশাপাশি পুরসভায় প্রশাসক বোর্ড গঠন হওয়ার পর কাউন্সিলরদের তাদের পথ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। সাধারণ মানুষের দুর্ভোগ নিয়ে চিন্তা নেই বর্তমান পুরসভার প্রশাসক বোর্ডর। 

উপস্থিত আরেক কাউন্সিলর কাকলি চৌধুরী বলেন, শহরের বিভিন্ন এলাকায় সংক্রমণ ছড়াচ্ছে । মানুষ আতঙ্কে আছে। তার উপর জঞ্জাল জায়গায় জায়গায় জমে গিয়েছে। নিকাশি নালা নিয়মিত পরিষ্কার হচ্ছে না। অনেক এলাকায় পথ বাতি জলে না। পুরো পরিষেবা পাওয়া থেকে একপ্রকার বিচ্ছিন্ন হয়ে গিয়েছে মানুষ।

চাঁচলে ছাত্রদের মধ্যে মারামারি, মুখ ফাটলো কারো কারো। দেখুন ভিডিও

 

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news