মালদা মার্চেন্ট চেম্বার অফ কমার্সের স্বাধীনতা দিবস ও রাখী বন্ধন উৎসব উদযাপন। - Newsbazar24
মালদা

মালদা মার্চেন্ট চেম্বার অফ কমার্সের স্বাধীনতা দিবস ও রাখী বন্ধন উৎসব উদযাপন।

মালদা মার্চেন্ট চেম্বার অফ কমার্সের স্বাধীনতা দিবস ও রাখী বন্ধন উৎসব উদযাপন।

মালদা, ১৬ ই আগস্টঃ গতকাল মালদা মার্চেন্ট চেম্বার অফ কমার্স উদযাপন করল ৭৩তম স্বাধীনতা দিবস ও রাখী বন্ধন।সকালে  মার্চেন্ট চেম্বার অফ কমার্সের নিজস্ব বাসভবন ব্যানিজ্য ভবনে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। তারপর শুরু হয় রাখী বন্ধন।

বিকালে তারা আয়োজন করেছিলেন বসে আঁকা প্রতিযোগিতা ,মাধ্যমিক উচ্চ মাধ্যমিক পরীক্ষায় কৃতী ছাত্র ছাত্রীদের রাজ্য অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় দৌড়ে প্রথম স্থানাধিকারীকে সংবর্ধনা পুরুস্কার বিতরণ। বসে আঁকা প্রতিযোগিতা অংশগ্রহণ করেন প্রায় ১৪০০ প্রতিযোগী। এই প্রতিযোগীদের ৪টি বিভাগে ভাগ করা হয়। অঙ্কুর, , এবং বিভাগ। প্রত্যেক বিভাগ থেকে ১০ জন  সফল প্রতিযোগীকে বেছে নেওয়া হয়।  সন্ধ্যায় শুরু হয় পুরুস্কার বিতরণ সংবর্ধনা জ্ঞাপন।

প্রদীপ প্রজ্জলনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যান শ্রী নীহার রঞ্জন ঘোষ, ভাইস চেয়ারম্যান শ্রী দুলাল সরকার,মার্চেন্ট চেম্বার অফ কমার্সের সভাপতি কমলেশ বিহানী , সম্পাদক জয়ন্ত কুন্ডু, যুগ্ম সম্পাদক উত্তম বসাক সহ সকল সদস্যগন। বসে আঁকা প্রতিযোগিতা সফল প্রতিযোগীদের হাতে পুরুস্কার তুলে দেওয়া হয়। তারপর ,মাধ্যমিক উচ্চ মাধ্যমিক পরীক্ষায় কৃতী ছাত্র ছাত্রীদের পুরুস্কৃত করা হয়। এবং সর্বশেষে  রাজ্য অ্যাথলেটিক্স প্রতিযোগিতায়  ৫০০০ মিটার দৌড়ে প্রথম এবং ১০০০০মিটার হাঁটা প্রতিযোগিতায় প্রথম স্থানাধিকারী মালদার সপ্তমী মণ্ডলকে পুরুস্কৃত করা হয়।  

 

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news